বিজ্ঞাপন দিন আমাদের সহযোগী হোন

0
327

আমাদের উদ্যোগ ও কাজকে এগিয়ে নেওয়ার জন্য আপনার প্রতিষ্ঠান অথবা ব্যক্তিগত বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের পথ চলার একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা ছাড়া কাজটি করা আমাদের জন্য শুধু কষ্টসাধ্যই নয় বরং অসম্ভব হয়ে পড়বে।

আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। তবে ‘প্রিয় চাঁদপুর’ অনলাইন পত্রিকা গড়ে তোলার পিছনে যে সুদূরপ্রসারী লক্ষ্য আছে, তা মোটেও লাভের পেছনে ছোটা না। আমরা ‘প্রিয় চাঁদপুর’কে টেকসই দেখতে চাই বলেই লাভজনক করে গড়ে তুলতে চাই। দেশ-বিদেশে বসবাসরত চাঁদপুরের কমিউনিটিকে যথাসম্ভব সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে তথ্য সহায়তা দিয়ে ‘প্রিয় চাঁদপুর’কে সমুন্নত রাখাই আমাদের লক্ষ্য।

বর্তমানে প্রতিদিন বিশ হাজারেরও বেশী পাঠক অনলাইনে ”টুনস ম্যাগ” পড়ে থাকেন। বাংলাদেশ, ভারত, নরওয়ে, আমেরিকা, কানাডা, মালয়েশিয়া, লন্ডন সহ বিশ্বের একটি জনপ্রিয় কার্টুন ম্যাগাজিন। টুনস ম্যাগ ম্যাগাজিনে প্রকাশিত অধিকাংশ কার্টুন/লেখা মৌলিক। বাংলা, ইংরেজি, নরওয়েজিয়ান ও এরাবিক চারটি ভাষায় প্রকাশ হয় টুনস ম্যাগ। আর টুনস ম্যাগ মত প্রকাশের একটি শক্তিশালী মাধ্যম। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও আমাদের পথচলার সঙ্গী হবেন, এটাই আমাদের প্রত্যাশা। আপনি চাইলে আপনার ব্যক্তিগত বিজ্ঞাপনও দিতে পারেন। 

Times.com.bd পত্রিকায় কেন বিজ্ঞাপন দিবেন?

♦ Times.com.bd বাংলাদেশের ১ম অনলাইন পত্রিকা।

♦ Times.com.bd ২৪ ঘন্টা সবার আগে বাংলাদেশের সকল সংবাদ পাঠকের কাছে তাৎক্ষনিক পরিবেশন করে থাকে।

♦ Times.com.bd -এর রয়েছে ফেসবুক, টুইটার, ইউটিউবে ৩,৮৫,০০০ এরও বেশী পাঠক ও শুভানুধ্যায়ী, যাদের প্রায় সকলেই প্রতিদিন Times.com.bd অনলাইন পত্রিকা পড়েন।

♦ Times.com.bd পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে আপনি আপনার পন্য ও সেবার গুণগত মানের কথা সারা বিশ্বে ছড়িয়ে থাকা দেশবাসীর কাছে পৌছাতে পারবেন, যা একটি মুদ্রিত স্থানীয় দৈনিকের মাধ্যমে কোনভাবেই সম্ভব নয়।

♦ Times.com.bd বাংলাদেশের সকল শ্রেণী, ধর্ম পেশার মানুষের কথা বলে, আপনাদের কথা পৃথিবীর সকল বাংলা ভাষাভাষী মানুষের কাছে তুলে ধরে বৃহত্তর চাঁদপুরের মুখপাত্র হিসেবে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।

♦ Times.com.bd – এ রয়েছে তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টিম, যারা সকল সংবাদের পিছনের খবর তুলে ধরতে বদ্ধপরিকর ও সংবাদের বস্তুনিষ্ঠতার ব্যাপারে সর্বদা আপোষহীন।

♦ আপনার পন্য ও সেবাটি যদি হয় “ল্যান্ড ডেভেলপমেন্ট ও রিয়েল এস্টেট” সর্ম্পকিত, তবে প্রিয় চাঁদপুর ডটকম হতে পারে আপনার পন্য ও সেবাকে সত্যিকারের ক্রেতাদের মাঝে ছড়িয়ে দেয়ার বিশ্বস্ত সহযোগী। চাঁদপুরের অধিকাংশ মানুষের মাঝেই এখনো “ফ্লাট অথবা হাউজিং” সংষ্কৃতি গড়ে উঠেনি। তথ্যমতে, চাঁদপুরের সকল “ল্যান্ড ডেভেলপমেন্ট ও রিয়েল এস্টেট” কোম্পানীর ৮০% ক্রেতাই চাঁদপুরের বাহিরে থাকেন, যাদের পৈত্রিক বাড়ি চাঁদপুর অথবা চাঁদপুরে তাদের জন্ম। আর আমাদেরও উল্লেখযোগ্য সংখ্যক পাঠকও চাঁদপুরের বাহিরে থাকেন, যাদের পৈত্রিক বাড়ি চাঁদপুর অথবা চাঁদপুরে তাদের জন্ম। তাই প্রিয় চাঁদপুর ডটকম -এ বিজ্ঞাপন দিয়ে আপনি আপনার কাঙ্খিত ক্রেতাদের মাঝে আপনার পন্য ও সেবাকে তুলে ধরতে পারেন।

♦ Times.com.bd সরকারের “ডিজিটাল বাংলাদেশ” গড়ায় সহায়ক ভূমিকা পালন করছে।

♦ Times.com.bd সকল দেশবাসীর অনলাইন পত্রিকা। তাই Times.com.bd -এ বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে এর চলার পথে সহযোগী হওয়া বাংলাদেশের নাগরিক হিসেবে আমার আপনার সকলের সামাজিক দায়িত্ব।

বর্তমানে Times.com.bd অনলাইন পত্রিকায় ৫ (পাঁচ) আকারের [৬৬২x৭২, & ৪৬৮x৬০, ২৫০x১২২, ২৪০x১২০, ২২২x৭০] ১৫ টি স্পটে বিজ্ঞাপন দেয়া যায়। এছাড়া বিভিন্ন পাতার জন্য স্পন্সর বিজ্ঞাপনও দেয়া যায়।

বিজ্ঞাপন মুল্যতালিকার জন্য ads@times.com.bd ঠিকানায় ই-মেইল করুন অথবা 01715-120033 নম্বরে যোগাযোগ করুন।  এছাড়াও আপনি নিচের ফর্মটি পূরণ করে প্রিয় চাঁদপুরে বিজ্ঞাপন ও বিপনণ বিভাগে সরাসরি বার্তা পাঠাতে পারেন।

যোগাযোগের ঠিকানাঃ

ব্যাংক হিসাবঃ

A/C Name: Priyo Chandpur

A/C No:

Bank Name: Social Islami Bank Limited

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here