কুরিয়ারের গাড়িতে করে বাড়িতে

0
261
ঢাকা থেকে যাত্রী আনায় আহমেদ কুরিয়ার সার্ভিসকে জরিমানা গুনতে হয়েছে। কুমারপাড়া, রাজশাহী, ২৫ মার্চ।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ঢাকাসহ সারা দেশের দূরপাল্লার বাস ও ট্রেন যোগাযোগ বন্ধ। তবু নানাভাবে অনেকে দিশেহারা হয়ে বাড়ির দিকে ছুটছেন। এবার একদল মানুষ অভিনব কায়দায় ঢাকা থেকে রাজশাহীর বাড়িতে ফিরেছেন। এ জন্য বেছে নিয়েছেন কুরিয়ার সার্ভিসের গাড়ি। যেখানে পার্সেল আসার কথা, সেখানে এসেছেন ঘরমুখী মানুষ।

খবর পেয়ে বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে রাজশাহী আহম্মেদ পার্সেলকে এক লাখ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসকের ম্যাজিস্ট্রেট। নগরের কুমারপাড়া এলাকায় রাজশাহীর শাখার প্রধান নবুওত আলীকে এই জরিমানা করা হয়। এ ঘটনার পর যাত্রী বহনকারী দুটি কুরিয়ার সার্ভিসের গাড়িকে নগরের বোয়ালিয়া মডেল থানায় রাখা হয়েছে।

রাজশাহী জেলা প্রশাসনের সিনিয়র কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লসমী চাকমা অভিযানটি পরিচালনা করেন বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম। অভিনব এই কায়দায় মানুষ পরিবহন দেখে আশপাশের কিছু মানুষও ভিড় জমিয়েছিলেন।

আবু আসলাম প্রথম আলোকে বলেন, পার্সেলের দুটি গাড়িতে ৩০ থেকে ৩৫ জন যাত্রী ছিল। গাড়িতে পার্সেলও ছিল, মানুষও ছিল। তবে পার্সেলের রাজশাহী শাখার মালিক স্বীকার করে দাবি করেন, তাঁরা একটি গাড়িতে মানুষ বহন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here