লকডাউনে পার্টি, ধমক খেলেন স্ট্রাইকার

0
338

এপ্রিলের প্রথম সপ্তাহে যৌনকর্মীদের নিয়ে উদ্দাম পার্টিতে মেতে উঠেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা কাইল ওয়াকার। পরে অবশ্য নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে ক্ষমাও চেয়েছিলেন ইংল্যান্ডের ডিফেন্ডার। সারা যুক্তরাজ্য জুড়ে চলছে লকডাউন। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশ দিয়েছে সে দেশের সরকার। কিন্তু এবার সেই লকডাউনের ভেতরে এভারটন স্ট্রাইকার মইস কিন বন্ধুদের নিয়ে করেছেন উদ্দাম পার্টি।

বন্ধুদের সঙ্গে হৈ হুল্লোড় করার সেই ছবি কিন পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এতে বেজায় চটেছে ক্লাব কর্তৃপক্ষ। জুভেন্টাস থেকে ২৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চলতি মৌসুমে এভারটনে যোগ দেওয়া ইতালিয়ান স্ট্রাইকার কিনকে নিজের অ্যাপার্টমেন্টে এভাবে পার্টি করতে দেখে হতবাক ক্লাব কর্মকর্তারা।

লকডাউনের মাঝে পার্টি করায় কিছুদিন আগে ক্রিস্টিয়ানো রোনালদোর কড়া সমালোচনা হয়েছিল। বেলজিয়ান ফুটবলার ওবি উলবার তো পার্টি করে জরিমানাও দিয়েছেন। সে পথেই হাঁটছেন মইস কিন।

তাঁর ক্লাব এভারটন এক বিবৃতিতে জানিয়েছে , ‘করোনাভাইরাসের এমন পরিস্থিতিতে ক্লাবের গুরুত্বপূর্ণ ফুটবলারের সরকারের দেওয়া নিয়মকানুন উপেক্ষা করতে দেখে আমরা হতবাক। এটা অবশ্যই হতাশার এবং অগ্রহণযোগ্য কাজ বলেই মনে করছে ক্লাব। এভারটন সব সময় সরকারের দেওয়া নিয়মকানুন খেলোয়াড়দের মানতে পরামর্শ দিয়ে আসছে। করোনা প্রতিরোধে যারা কঠোরভাবে পরিশ্রম করে যাচ্ছে তাদের প্রতি রয়েছে আমাদের শ্রদ্ধা। করোনা প্রতিরোধে সব নিয়ম কানুন মানাটাই হবে তাদেরকে সম্মান দেখানো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here