তাহসানের ক্যাসেট নিলামে পেল সাড়ে ৭ লাখ টাকা

0
370

উত্তেজনাময় দর কষাকষি শেষে অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান রহমান খানের প্রথম একক অ্যালবাম ‘কথোপকথন’র মাস্ট ডেট কপি ও হাতে লেখা ‘ঈর্ষা’ গানের পৃষ্ঠা বিক্রি হলো সাড়ে ৭ লাখ টাকায়।

সোমবার রাতে ফেইসবুক পেইজে নিলামে আমিন হাসান নামে একজন নিলামের সর্বোচ্চ দরে ক্যাসেট ও গানের পৃষ্ঠা কেনেন; স্ত্রী ও তার দুই মেয়েকে সেগুলো উপহার দিতে চান বলে জানান। 

খাদ্য সংকট মোকাবিলায় গঠিত ব্র্যাকের তহবিলে নিলামের পুরো অর্থ দেওয়া হবে বলে জানান নিলামের আয়োজকরা।

এই অর্থ দিয়ে করোনাভাইরাস সঙ্কটে প্রায় পাঁচ হাজার অসহায় পরিবারের দুই সপ্তাহ খাবারের বন্দোবস্ত করা হবে বলে জানান ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহ।

তিনি বলেন, “করোনাভাইরাসের কারণে এই সময়ে অনেক মানুষ পথে বসেছে। তাদের সহায়তায় ব্র্যাকের তহবিল গঠন করা হয়েছে। এই সাড়ে লাখ টাকায় পাঁচ হাজার পরিবার দুই সপ্তাহ তাদের খাবারের যোগান পাবে।

এই সঙ্কটে নিজ নিজ জায়গা থেকে সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান তাহসান; সবার সম্মিলিত চেষ্টায় এই সঙ্কট কাটিয়ে উঠার আশাবাদ ব্যক্ত করলেন তিনি।

এর আগে ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্যাট ২০ লাখ টাকায় বিক্রি করে সাকিব আল হাসান ফাউন্ডেশনে দেওয়া হয়েছে; যার পুরোটাই ব্যয় করা হচ্ছে করোনাভাইরাস সঙ্কটে অসহায় পরিবারের মাঝে।

পরবর্তীতে আরো বেশ কিছু বস্তু নিলামে তোলা হবে বলে জানান আয়োজকরা; এর মধ্যে আছে হুমায়ুন ফরীদির ব্যবহৃত শেষ চশমা, নগর বাউল জেমসের প্রিয় কিছু সংগ্রহ, নুসরাত ইমরোজ তিশার প্রিয় শাড়ি, চিরকুট ব্যান্ডের সুমির নথ, গিটারিস্ট ইমনের গিটার, ড্রামার পাভেলের ড্রামস কিট।

পাশাপাশি বাকের ভাইয়ের সঙ্গে চায়ের দোকানে আড্ডা, মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী কোনো চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ কিংবা অনন্ত জলিলের সঙ্গে লং ড্রাইভে যাওয়ার সুযোগও থাকছে এ আয়োজনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here