ওয়ালটনের পণ্য কিনলে ১০ লাখ টাকা জেতার সুযোগ

0
395

ওয়ালটনের তৈরি একটি ফ্রিজ ২৭ হাজার টাকায় কিনে ১০ লাখ টাকা জিতেছেন কালিয়াকৈরে যুবক ওয়াজেদ আলী। এমন সুযোগ সবার জন্য রয়েছে।

এতে হয়, “১০ জুন কালিয়াকৈরের পশ্চিম চন্দ্রায় ওয়ালটনের শোরুম থেকে, ২৭ হাজার ৩০০ টাকায় ২১৮ লিটারের একটি ফ্রিজ কেনেন ওয়াজেদ আলী। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।”

ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা জানান, ডিজিটাল ক্যাম্পেইন ‘সিজন সেভেন’র প্রথম মিলিয়নিয়ার ওয়াজেদ।

খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে ওয়াজেদ আলীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হবে বলে ওয়ালটন জানিয়েছে।

ওয়াজেদকে উদ্ধৃত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, স্ত্রীর বেতন এবং অল্প অল্প করে নিজের জমানো টাকা দিয়ে ফ্রিজটি কেনেন ওয়াজেদ।

সারা দেশে চলা এই কর্মসূচিতে ওয়ালটন ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে ১০ লাখ টাকার মালিক হওয়ার সুযোগ রয়েছে কোরবানির ঈদ পর্যন্ত।

এছাড়াও রয়েছে নানা অঙ্কের ক্যাশ ভাউচার।

ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা জানান, ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ওয়ালটন ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য সার্ভারে সংরক্ষণ করছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও বিক্রয়োত্তর সেবা নিতে গ্রাহকদের কোনো সমস্যা হচ্ছে না।

স্থানীয় বাজারে ওয়ালটনের রয়েছে দেড় শতাধিক মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার। দাম ১০,৯৯০ টাকা থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here