পরিবারসহ করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক।

0
53

পরিবারসহ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী কোয়েল মল্লিক। শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজে।

টুইট বার্তায় কোয়েল মল্লিক লিখেছেন, ‘বাবা, মা, রানে (কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানে) ও আমার কোভিড-১৯ টেস্টের ফলাফল পজিটিভ এসেছে…এখন সেলফ কোয়ারেন্টাইনে আছি।’

কোয়েল মল্লিকের বাবা কলকাতার খ্যাতনামা অভিনেতা রঞ্জিত মল্লিক। তার মায়ের নাম দীপা মল্লিক।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, করোনার মধ্যেই গত মে মাসে পুত্র সন্তানের মা হোন কোয়েল মল্লিক। এরপর স্বামী-সন্তান নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছিলেন তিনি। তবে কিছুদিন ধরেই জ্বর-শ্বাসকষ্টের মতো করোনার উপসর্গ ছিল মল্লিক পরিবারের সবার। দুদিন আগে পরীক্ষার জন্য তাদের সবার নমুনা সংগ্রহ করা হয় এবং সে পরীক্ষার ফলই পজিটিভ এসেছে। কিন্তু এখন তাদের তেমন কোনো শারীরিক অসুস্থতা নেই।

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা। মা ও সন্তান দু’জনেই সুস্থ ছিলেন বলে জানিয়েছেন। ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল।

নাতি হওয়ার খবরে উচ্ছ্বসিত হন অভিনেতা রঞ্জিত মল্লিক। তিনি বলেছিলেন, লকডাউনে এর চেয়ে ভালো খবর আর কিছুই হতে পারে না।

চলতি বছর পহেলা ফেব্রুয়ারি বিবাহবার্ষিকীর দিন সন্তানের আগমন বার্তা জানিয়েছিলেন টলিউড কুইন কোয়েল। টুইট বার্তায় নায়িকা স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘দিন এগোচ্ছে…লাথি, ঘুসি, ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রূপালী সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here