নেইমারের দাম কমাচ্ছে পিএসজি

0
249

নেইমার ও বার্সেলোনার গল্পটা প্রতিদিন নতুন রং ছড়ায়। কদিন আগেই ফরাসি মিডিয়া জানাল, পিএসজির সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন নেইমার। ওদিকে কাল রাত থেকেই স্প্যানিশ সংবাদমাধ্যমে জোরালো গুঞ্জন। নেইমারকে বিক্রি করতে রাজি পিএসজি, বার্সেলোনাকে দলবদলের প্রয়োজনীয় শর্তও জানিয়ে দিয়েছে তারা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতোর দাবি, নেইমারের জন্য খেলোয়াড় বদলির প্রস্তাব দিয়েছে পিএসজি। ফ্রেঞ্চ ফরোয়ার্ড উসমান দেম্বেলেকে ফ্রান্সের রাজধানীতে দেখতে চায় ক্লাবটি। অবশ্য শুধু ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে পেলেই চলছে না। সে সঙ্গে ৮০ মিলিয়ন ইউরোও চাইছে পিএসজি। সে হিসেবে নেইমারের মূল্য গত মৌসুমের চেয়ে কমেছে বলেই মনে হচ্ছে।

গত মৌসুমে নেইমারকে দলে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছিল বার্সেলোনা। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জন্য হয় ২০০ মিলিয়ন নয়তো ১০০ মিলিয়নের সঙ্গে দেম্বেলে ও সেমেদোকে চাইছিল পিএসজি। বার্সেলোনা এরই মাঝে গ্রিজমানকে নিয়ে নেওয়ায় সে অঙ্কে রাজি হতে পারেনি। রাকিতিচ ও কুতিনহোদের মতো খেলোয়াড়দের বদলি প্রস্তাবও পছন্দ হয়নি পিএসজির।

চিরিঙ্গিতোর দাবি সত্যি হলে, বার্সার এ চুক্তিতে রাজি হওয়ার সম্ভাবনা আছে। কদিন আগেই লওতারো মার্তিনেজকে আনার ব্যাপারে দ্বিধার কথা জানিয়েছেন ক্লাব সভাপতি বার্তোমেউ। লিওনেল মেসির সঙ্গে সম্পর্ক পুনরুদ্ধারে নেইমারকে আনার সর্বোচ্চ চেষ্টা করার কথা তাঁর। আর এ মৌসুমে লিগে মাত্র ৩ ম্যাচে মূল একাদশে নামা দেম্বেলেকে ছাড়তে আপত্তি হওয়ার কথা নয় বার্তোমেউর। তবে এ দলবদলের ক্ষেত্রে স্প্যানিশ সংবাদমাধ্যমের চেয়ে এ ব্যাপারে ফরাসি গনমাধ্যমকে বিশ্বাস করাটাই হয়তো বুদ্ধিমানের কাজ হবে। কারণ নেইমারের নতুন চুক্তির কাজ এগিয়ে যাওয়ার খবরটি মোহামেদ বোহাফসি দিয়েছেন। পিএসজির দলবদল সংক্রান্ত খবরে সাধারণত ভুল করেন না আরএমসির এই সাংবাদিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here