পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্স ছাড়া ফেরিতে সব পারাপার বন্ধ

0
77
post 2614

ঢাকা-আরিচা মহাসড়কসহ পাটুরিয়া ও আরিচা ফেরিঘাট এলাকায় লকডাউন কার্যকর করতে ৪র্থ দিনে বরংগাইল হাইওয়ে থানা পুলিশের চেকপোস্ট ও টহল জোরদার করা হয়েছে। এছাড়া জেলা পুলিশ ও সেনাবাহিনীও পৃথকভাবে লকডাউন কার্যকর করতে ব্যাপক তৎপরতা চালাচ্ছে।

সরেজমিন পাটুরিয়া ও আরিচা ঘাটে গিয়ে দেখা গেছে, ফেরিতে শুধু জরুরি পণ্যবাহী ট্রাক ও রোগীবাহী অ্যাম্বুলেন্স ছাড়া সব ধরনের যানবাহন ও যাত্রী পারাপার বন্ধ রয়েছে। তবে বিশেষ জরুরি ব্যক্তিগত গাড়ি পারাপার হতে দেখা গেছে।

এদিকে ঢাকা-আরিচা মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলোতে পুলিশের টহল আরও জোরদার করা হয়েছে। বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বের হলেই তাদের পুলিশি জেরার মুখে পড়তে হচ্ছে।

বরংগাইল হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ জানান, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে শুরু থেকেই তারা কাজ করে যাচ্ছে। ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন পয়েন্ট সড়কে চলাচলকারী ব্যক্তিগত যানবাহন চেক করছেন। সন্তোষজনক কারণ না দেখাতে পারলে আইনগত পদক্ষেপ নিয়ে থাকেন। পাটুরিয়া ও আরিচা ঘাটেও তাদের টহল বাহিনী কাজ করে যাচ্ছেন।

তিনি আরও জানান, পাটুরিয়া ও আরিচা ফেরিঘাটে জরুরি পণ্যবাহী ট্রাক ও রোগীবাহী অ্যাম্বুলেন্স পারাপার করা হচ্ছে। কোনো যাত্রী বা অন্য কোনো গাড়ি ঘাট এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না।

এদিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে সেনাবাহিনী টহল দিচ্ছে। কেউ মাস্ক ছাড়া রাস্তায় বের হলে তাদের মাস্ক দেওয়া হচ্ছে। এদিকে শহরের খালপার মোড়ে পুলিশি তল্লাশি চৌকি বসানো হয়েছে। বিনা কারণে রাস্তায় বের হলে পড়তে হয়েছে পুলিশি জেরার মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here