শাহরুখ আর সঞ্জয়কে নিয়ে নতুন খবর

0
33

পর্দার বাইরে শাহরুখ খান আর সঞ্জয় দত্তকে একাধিকবার একসঙ্গে নানান মেজাজে দেখা গেছে। তাঁদের বন্ধুত্বের খবরও কারও অজানা নয়। কিন্তু বড় পর্দায় তাঁরা একসঙ্গে পূর্ণাঙ্গ চরিত্রে অভিনয় করেননি। শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ও ‘রা ওয়ান’ ছবিতে সঞ্জয় দত্তকে অতিথিশিল্পী হিসেবে দেখা গেছে। বলিউডের কিং খানের সঙ্গে ছিল তাঁর ক্ষণিকের উপস্থিতি। তবে এবার নাকি তাঁরা একসঙ্গে জোরদারভাবে আসতে চলেছেন।

ভায়াকম এইটিন প্রযোজনা সংস্থার একটি ছবিতে কিং খান আর সঞ্জু বাবা প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন। ছবির নাম ‘রাখী’। জানা গেছে, তাঁরাই এ ছবির মূল চরিত্র। শাহরুখ আর সঞ্জয় ছবির শুটিংও শুরু করেছিলেন বলে রব।

আপাতত ছবির শুটিং বন্ধ আছে। কারণ, বলিউডের বাদশা এখন তাঁর আগামী ছবি ‘পাঠান’-এর শুটিংয়ে ব্যস্ত। সঞ্জয়ের হাতেও বেশ কিছু অসম্পূর্ণ প্রকল্প আছে। লকডাউন আর নিজের শারীরিক অসুস্থতার কারণে সেসব ছবির কাজ শেষ করতে পারেননি তিনি। শাহরুখ-সঞ্জয়ের ছবিটি ভারতের বিভিন্ন ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। এই ছবি সম্পর্কে এর বেশি তথ্য আর ফাঁস হয়নি।

শাহরুখ আর সঞ্জয় দত্তের রুপালি পর্দায় প্রত্যাবর্তনের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সবারই জানা, ২০২২ সালে ‘পাঠান’ ছবির মাধ্যমে দ্বিতীয় ইনিংস খেলতে নামবেন কিং খান।

যশরাজ ফিল্মসের এই ছবির জন্য তিনি নিয়েছেন ১০০ কোটি রুপি। এই ছবিতে তাঁকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। শাহরুখের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’ ছবির অন্যতম আকর্ষণ বলিউড তারকা জন এব্রাহাম। এই ছবিতে তিনি ভিলেন।

এদিকে সঞ্জয় দত্তকে শেষ পর্দায় দেখা গেছে ‘সড়ক টু’ ছবিতে। এরপর তাঁর ক্যানসারে আক্রান্তের খবর জানা যায়। চিকিৎসার জন্য মাঝখানে শুটিং বন্ধ রেখেছিলেন।

‘কেজিএফ টু’তে এই বলিউড সুপারস্টার অভিনয় করছেন। এই ছবিতে নতুন লুকে সবাইকে চমকে দিয়েছেন সঞ্জয়। ‘কেজিএফ টু’ জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন স্থগিত রাখা হয়েছে। এ ছাড়া সঞ্জয়কে ‘শামসেরা’, ‘পৃথ্বীরাজ’, ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here