ইংল্যান্ডের বিপক্ষে ফিরলেন পৃথ্বী ও সূর্যকুমার

0
40

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দলে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। দলে ফিরেছেন পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব। ছিটকে গেছেন আভেশ খান, ওয়াশিংটন সুন্দর ও শুভমান গিল। আজ সোমবার এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বিসিসিআই।

এই মুহূর্তে দলের সঙ্গে নেই পৃথ্বী ও সূর্যকুমার। দুজনেই এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে আছেন। তবে ঠিক কবে নাগাদ দলের সঙ্গে যোগ দেবেন সে ব্যাপারে কিছু জানায়নি বিসিসিআই। আগামী বৃহস্পতিবার শেষ হয়ে লঙ্কানদের বিপক্ষে সিরিজ।

গত মে মাসে টেস্ট চ্যাম্পিয়ন্সশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে দল ঘোষণা করে বিসিসিআই। ওই দলে আভেশ খান, ওয়াশিংটন সুন্দর ও শুবমান—তিনজনই ছিলেন। কিন্তু চোটের কারণে ইংলিশদের বিপক্ষে থাকতে পারলেন তাঁরা। আগামী ৪ আগস্ট থেকে মাঠে গড়াবে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ।

ইংল্যান্ড সফরের ভারত টেস্ট স্কোয়াড: রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারি, রিশাভ পন্থ (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লোকেশ রাহুল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), অভিমন্যু ইশ্বরন, পৃথ্বী শ, সূর্যকুমার যাদব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here