শেখ হাসিনার ক্যাবিনেটকেও এক দিন রাস্তায় শুয়ে থাকতে হবে : রিজভী

0
27
4025

ডা. মুরাদ হাসানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্যাবিনেটকেও একদিন রাস্তায় শুয়ে থাকতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, চারদিকে যে অনাচার-অবিচার রক্ত এই কারণে তাদেরকেও একদিন ফুটপাতের রাস্তায় শুয়ে থাকতে হবে।আজ সোমবার (১৩ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা ও স্থায়ী মুক্তি এবং

রিজভী বলেন, সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান যখন কানাডায় ঢুকতে পারলেন না। তখন দুবাইতে ঢোকার চেষ্টা করেছেন। সেখানকার একটা ছবি ভাইরাল হয়েছে যে এয়ারপোর্টের ফ্লোরে শুয়ে আছে। যিনি এক সময় প্রকট ক্ষমতার দাপট দেখিয়েছেন। যিনি ক্ষমতার দাপটে বিরোধী দলের নেতাকর্মীদেরকে গালি দিয়েছেন ব্যঙ্গ করেছেন। তিনি দুবাইয়ের এয়ারপোর্টে জ্যাকেট মুড়ি দিয়ে শুয়ে আছেন। এইভাবে শেখ হাসিনার ক্যাবিনেটকেও রাস্তায় শুয়ে থাকতে হবে একদিন।জিয়াউর রহমানের পরিবারের সদস্যগণের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পুত্র নিজেকে বিরাট দার্শনিক মনে করেন। তিনি সকালে এক কথা, দুপুরে আরেক কথা বলেন। দেশের বড় বড় নেতাদের তুই করে বলেন। মানুষকে মানুষ বলে গণ্য করেন না। তিনি বলেছেন বিএনপির স্বাধীনতা বিরোধী দেশের সাথে আঁতাত করে। উনাকে বলব আপনার মাকে জিজ্ঞাসা করেন। বাংলাদেশের স্বাধীনতা যারা বিরোধিতা করেছে তাদের সাথে আপনার মা দহরম-মহরম করছেন কিনা। জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা জাসাসের আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খানের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব জাকির হোসেন রোকন, সহ-সভাপতি ইথুন বাবু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here