আ’লীগ-বিএনপি থেকে মানুষ মুক্তি চায়: জি এম কাদের

0
22
4425

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, ১৯৯১ সালের পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি পর্যায়ক্রমে দেশে ক্ষমতায় এসেছে। এখন আওয়ামী লীগ দেশের যে অবস্থা করেছে, বিএনপি এলে সেই ধারাবাহিকতা রক্ষা করবে। দেশ ও মানুষের কোনো উপকার হবে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে মুক্তি চায়।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে এসব কথা বলেন জি এম কাদের। এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, দেশে কাজ নেই, বেকারত্ব বাড়ছে।

ট্যাক্স বেড়েছে সব ক্ষেত্রে, কিন্তু মানুষের আয় বাড়েনি। তাই নিত্যপণ্যের দাম বেড়ে মানুষের জীবনযাপন দুঃসহ হয়ে উঠেছে। সরকারি ঘোষণা অনুযায়ী, দেশের জিডিপি বেড়েছে, জিডিপি কত বেড়েছে, তা দেশের মানুষ জানতে চায় না। জিডিপি বাড়লে মানুষের পেট ভরে না, তাই চাওয়া–পাওয়ার হিসাব মেলাতে গেলে ফলাফল বিরাট একটা শূন্য।

জি এম কাদের এ সময় বলেন, দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ জানে, দুর্নীতি, দুঃশাসন, স্বজনপ্রীতি, লুটপাট আর বৈষম্য দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. এমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, আনোয়ার হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here