বিএনপি নেতাদের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ হানিফের

0
21
4224

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, প্রতিদিন প্রেস ক্লাবের সামনে গলা না ফাটিয়ে ভুলের জন্য রাষ্ট্রপ্রতির কাছে ক্ষমা চান। এটাই উত্তম কাজ। খালেদা জিয়া মারা গেলে বিএনপির অনেক নেতা আছেন খুশি হবেন।

মঙ্গলবার রাতে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন ও মৌলভীবাজার দি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে বিজয়ের অগ্রযাত্রায় ৫০ বছরে বাংলাদেশের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়া যেমন একজন প্রধানমন্ত্রী ছিলেন, তেমনী একজন দুর্নীতিবাজ। তার নেতৃত্বে দুর্নীতি হয়েছে। দুর্নীতি প্রমাণিত হওয়ায় আদালত তার বিরুদ্ধে রায় দিয়েছে। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক দৃষ্টি কোণ থেকে খালেদাকে কারাগার থেকে বের করে চিকিৎসার সুযোগ দিয়েছেন। যার কারণে তিনি উন্মুক্ত আলো বাতাস খেতে পারছেন।

তিনি বলেন, ৭১’এ পরাজয়ের প্রতিশোধ নিতে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। জিয়াউর রহমান আদর্শিকভাবে স্বাধীনতা বিরোধীদের পক্ষে ছিলেন। স্বাধীনতা বিরোধীদের নিয়েই তিনি সরকার গঠন করেন। মৌলভীবাজার দি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেনের পরিচালনায় ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া, সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ মোহাম্মদ জাকারিয়া ও পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here