৮ জানুয়ারি বিক্ষোভ সমাবেশের ডাক দিল জেএসডি

0
10
4349

জাতীয় সরকার গঠনের দাবিতে আগামী ৮ জানুয়ারি বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে আ স ম আবদুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)। জেএসডি নেতৃবৃন্দ জাতীয় সরকার গঠন করা ছাড়া রাজনীতিতে স্থিতিশীলতা আসবে না দাবি করে সমাবেশ সফল করার আহ্বান জানিয়েছেন।

আজ সোমবার রাজধানীর গুলিস্তানে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশ থেকে এ আহ্বান জানানো হয়। দলের সভায় কার্যকরী সভাপতি মোহাম্মদ সিরাজ মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন দলের সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সহসভাপতি অ্যাডভোকেট কে এম জাবির ও অ্যাডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, শাসন প্রক্রিয়া ও সমাজে যে গভীর ক্ষত এবং নৈরাজ্য সৃষ্টি হয়েছে তা থেকে উত্তরণের একমাত্র পথ হচ্ছে গণজাগরণ ও গণ-অভ্যুত্থানের মাধ্যমে জাতীয় নৈতিক শক্তির পুনরুজ্জীবিত করা। জাতীয় সরকার গঠনের মাধ্যমেই এটা করা সম্ভব। তাই জাতীয় সরকার প্রতিষ্ঠায় এখন ঐক্যবদ্ধ আন্দোলন প্রয়োজন। সমাবেশে জানানো হয়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ৮ জানুয়ারি শনিবার বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here